জগন্নাথপুরে চোরাকৃত ২ টি গরু উদ্ধার সহ ১জন গ্রেপ্তার

জগন্নাথপুরে চোরাকৃত ২ টি গরু উদ্ধার সহ ১জন গ্রেপ্তার
হুমায়ূন কবীর ফরীদি, জগন্নাথপুর ( সুনামগঞ্জ) + স্টাফ রিপোর্টারঃ
জগন্নাথপুরে চোরাইকৃত ২ টি গরু উদ্ধার সহ গরুচোর ওয়াহিদ (৬০) কে গ্রেপ্তার করেছে থানা পুলিশ।
সুত্রে জানাযায়, গোপন সংবাদের ভিত্তিতে সুনামগঞ্জের জগন্নাথপুর থানার অফিসার ইনচার্জ মোঃ মিজানুর রহমান এর দিক নির্দেশনায় অত্র থানার এসআই মোঃ জিন্নাতুল ইসলাম তালুকদার এর নেতৃত্বে একদল পুলিশ ১৯ শে মার্চ দিবাগত রাতে জগন্নাথপুর উপজেলার রানীগঞ্জ ইউনিয়ন এর অন্তর্ভুক্ত গন্ধর্বপুর গ্রামে বিশেষ অভিযান পরিচালনা করে এই গ্রাম নিবাসী মৃত মোঃ ইদ্রিছ আলীর ছেলে গরুচোর মোঃ ওয়াহিদ আলী(৬০) কে গ্রেপ্তার করার পাশা-পাশি তাঁর বাড়ী থেকে প্রায়  ৯৫ হাজার টাকা সমপরিমাণ মূল্যের চোরাইকৃত ২ টি গরু উদ্ধার করেন। তাকে জেল হাজতে প্রেরন করা হয়েছে।
গ্রেপ্তারের সত্যতা নিশ্চিত করে জগন্নাথপুর থানার চৌকস এসআই মোঃ জিন্নাতুল ইসলাম তালুকদার বলেন, গত ১০ ই ফেব্রুয়ারী দিবাগত রাতে জগন্নাথপুর পৌর শহরের ইকড়ছই (হবিবনগর) গ্রাম নিবাসী মোঃ আব্দুল হাশিম এর ছেলে মোঃ বাদশা মিয়া’র গোয়াল ঘর থেকে দু’টি গরু চুরি হয়।
পরবর্তীতে তিনি এই ব্যাপারে জনগন্নাথপুর থানায় অভিযোগ দায়ের করেন ( জগন্নাথপুর থানার মামলা নং -০৭,তারিখঃ- ২০/০৩/২০২৩ ইং, ধারা-৪৫৭/৩৮০ পেনাল)। এরই পরিপেক্ষিতে বিশেষ অভিযান পরিচালনা করে আসামী ওয়াহিদ মিয়া(৬০) কে গ্রেপ্তার করা সহ তার হেফাজতে থাকা গরু দুটি উদ্ধার করা হয়েছে। আজ ২০ শে মার্চ গ্রেপ্তারকৃত আসামী ওয়াহিদ মিয়াকে সুনামগঞ্জ আদালতে প্রেরণ করা হয়েছে।আসামী ওয়াহিদ মিয়া (৬০) এর বিরুদ্ধে ডাকাতি, চুরি, অস্ত্র, মাদক, মারামারি সহ সর্বমোট ১৪টি মামলা রয়েছে।

আপনি আরও পড়তে পারেন